জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বৃক্ষ রোপন ও চারা বিতরণ

জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে চট্টগ্রামের মীরসরাইয়ে বৃক্ষ রোপন ও চারা বিতরণ

সানোয়ারুল ইসলাম রনি, মীরসরাই চট্টগ্রাম থেকেঃঃ জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও ফখরুল ইসলাম খান সি আই পি সার্বিক সহযোগীতা, আর্দশ বন্ধু ফোরাম ব্যবস্থপনায় রবিবার বিকাল ৪টায় ওচমানপুর উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে বৃক্ষরোপন ও চারা ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়েছে। এই সময় ১৫৫১টি ফলজ, বনজ, ওষুধি বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়।

ব্যক্তিগত সামাজিক দায়বদ্ধতা মূলক কাজের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তনের ঝুকি মোকাবেলার আগাম প্রস্ততি গ্রহণ, প্রকৃতির সৌন্দর্য্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে আজীবন মেয়াদী এই ব্যতিক্রমী উদ্যোগ চলবেই বলে জানান বৃক্ষপ্রেমিক, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্টপোষক, বিশিষ্ট সমাজসেবক, ফখরুল ইসলাম খান সি আই পি।

এছাড়া তিনি মীরসরাই সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকারসহ সকল মহলের নিকট উদাত্ত আহ্বান জানিয়েছেন। এই সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান ৫নং ওছমানপুর মফিজুল হক, প্রধান শিক্ষক সানা উল্লাহ্, নরুল হুদা সদস্য বিদ্যালয় পরিচালনা পরিষদ, দ্বীন মোহাম্মদ সভাপতি আদর্শ বন্ধু ফোরাম, কাজী সবুজ সহঃসভাপতি আদর্শ বন্ধু ফোরাম, নরুল হুদা মোর্শেদ সাধারান সম্পাদক আদর্শ বন্ধু ফোরাম, এবং ওচমাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, ও আদর্শ বন্ধু ফোরামের সদস্য’রা।##

Comments

comments