নওগাঁয় যুব শ্রমিকলীগের ৫ নেতা কর্মীদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চাঁদাবাজির অভিযোগ! স্থায়ীভাবে বহিষ্কারের দাবি

নওগাঁয় যুব শ্রমিকলীগের ৫ নেতা কর্মীদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চাঁদাবাজির অভিযোগ! স্থায়ীভাবে বহিষ্কারের দাবি

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃঃ নওগাঁয় যুব শ্রমিকলীগের ৫ নেতাকর্মীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মলনে ওই নেতা কর্মীদের স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করার দাবি জানানো হয়েছে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা যুব শ্রমিকলীগের আহবায়ক মহসিন আলী চৌধুরী মাসুম। মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিক ইউনিয়ন নওগাঁর অস্থায়ী কার্যালয় মুক্তির মোড়ে নওগাঁ জেলা যুব শ্রমিকলীগের আহবায়ক কমিটি এর আয়োজন করে।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন কমিটির যুগ্ম আহবায়ক রামিম দেওয়ান, সদস্য আবু বক্কর সিদ্দিকী, দেওয়ান শাখওয়ান হোসেন, সদর উপজেলা কমিটির আহবায়ক অন্তর আহম্মেদসহ অন্যান্যরা। লিখিত বক্তব্যে জানা গেছে, গত ১০ জানুয়ারি কেন্দ্রঘোষিত নওগাঁ যুব শ্রমিকলীগের কমিটির ঘোষনার পর থেকে জেলার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও পৌর ওয়ার্ডে কমিটি গঠনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

গত ১০ আগষ্ট জরুরী সভার সিদ্ধান্তক্রমে, আগামী অক্টোবর মাসের শেষ সপ্তাহে আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার উন্নয়ন প্রচার কমিটি গঠন ও পূর্ণাঙ্গ জেলা কমিটি সম্মেলন করা হবে। এমতাবস্থায় গত ২৮ এপ্রিল জেলার আহবায়ক কমিটির সদস্য এহসানুল হক জুয়েল, সদস্য ফেরদৌস আলী, সদস্য রায়হান মন্ডল, এম এস আই টুটুল ও সদর উপজেলার আহবায়ক মেহেদী হাসান রিজেন্টের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে চাঁদাবাজি করায় প্রথমে সাময়িক বহিষ্কার করা হয়। পুনরায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদেরকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবী জানায় কেন্দ্রীয় কমিটিতে।##

Comments

comments